• সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

রাজীবপুরে অসহায় মানুষের পাশে বাঁধন একাডেমি

 

 

সহিজল ইসলাম ,রাজীবপুর (কুড়িগ্রাম)প্রতিনিধি

 

রাজীবপুর উপজেলার কাচারী পাড়া গ্রামের ৫০টি অসহায় পবিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

সোমবার (১৩এপ্রিল) দুপুরের দিকে বাঁধন শিল্পকলা একাডেমি এবং ইউটিউব চ্যানেল এর উদ্যোগে গ্রামের শ্রমজীবি অসহায় পরিবার গুলোর মাঝে চাল,ডাল তেল,আলু ও হাত ধোয়ার জন্য সাবান বিতরণ করা হয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন,রাজীবপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মোর্শেদ তালুকদার,মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত শিক্ষক মনোয়ার হোসেন, ভূমিহীন সমিতির সভাপতি, আব্দুর রশিদ,কৃষক লীগ নেতা চাষী আব্দুল করিম,এবং বাঁধন শিল্পকলা একাডেমি ও ইউটিউড চ্যানেল এর প্রতিষ্ঠাতা বাদল আহমেদ প্রমুখ।

 

রাজীবপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মোর্শেদ তালুকদার সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, অতিমাত্রায় সংক্রামক করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখুন। সঙ্কটময় এই পরিস্থিতিতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের অসহায় মানুষের পাশে দাড়িয়ে সামর্থ অনুযায়ী সহযোগিতা করার অনুরোধ জানান তিনি।

 

বাঁধন শিল্পকলা একাডেমি ও ইউটিউড চ্যানেল এর প্রতিষ্ঠাতা বাদল আহমেদ জানান,নিজেদের ক্ষুদ্র সামর্থ থেকে অসহায় পরিবারগুলোকে প্রতি সামান্য সহযোগিতা করছি।ভবিষ্যতে সামর্থ থাকলে এই সহোযোগিতা অব্যাহত রাখব।

 

 

 

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।